মঙ্গলবার, ২৯ মে, ২০১২

Creative Post-7( Xilisoft HD video Converter 7.2.0 With Serial Key)

                                       Xilisoft HD Video Converter 7.2.0 With Serial Key

মোবাইল কিংবা কোন প্লেয়ার এর জন্য আমাদের ভিবিন্ন ভিডিও ফাইল কনভার্ট করার প্রয়োজন পরে। এর জন্য প্রতিনিয়তই আমরা ইন্টারনেট এ ভাল একটি কনভার্টার খুজে থাকি। এম্নিনেই কনভার্টার পাওয়া খুবই কষ্টকর বেপার টার পর আবার একটা ভালো মানের কনভার্টার লাইসেন্স সহ পাওয়া তো অনেক কষ্টসাধ্য বেপার। আমি আমার নিজের অভিজ্ঞতা থেকে বলছি, আমি অনেক কনভার্টার ব্যাবহার করেছি, কিন্তু Xilisoft এর মত এত ভালো মানের কনভার্টার এখন পর্যন্ত পাই নাই।Xilisoft প্রতিনিয়তই তাদের নতুন নতুন ভার্সন রিলিজ করছে। এখন পর্যন্ত রিলিজক্রিত সবচেয়ে আপডেট ভার্সন হল Xilisoft 7.2.0। তো আমি আপনাদের জন্য যে সফটওয়্যার টি নিয়ে এসেছি তা হল Xilisoft এর সদ্য রিলিজ প্রাপ্ত ভার্সন Xilisoft HD Video Converter  7.2.0 এই কনভার্টার টি দিয়ে আপনি এ যাবত কালের সব অডিও ও ভিডিও ফরমেট কনভার্ট করতে পারবেন। এছারা এটিতে বাড়তি সুবিধা হিসেবে, ইমেজ ও কনভার্ট করা যাবে। এই সফটওয়্যার দিয়ে এক সাথে অনেক ফাইল কনভার্ট দিলে এক সাথে দুটি কনভার্ট হয়ে থাকে,

আপনাদের জন্য ইন্টারনেট এ অনেক খোজাখুজি করে এই অসাধারণ মানের সফটওয়্যার টি আমি জোগাড় করছি। আমাদের কষ্ট তখনি সার্থক হবে যখন আপনারা আমাদের পাশে থাকবেন, ও ফাইলটি ডাউনলোড করবেন।

আমাদের সাথে সবসময় কানেকটেড থাকতে আমাদের ফেসবুক ফেন পেজ এ জয়েন করুন।

 নিচের Patch ফাইল টি ডাউনলোড করুন । প্রথমে সফটওয়্যার টিকে Patch করুন এবং এরপর Serial key ব্যাবহার করুন।Patch করার জন্য প্রথমে Patch ফাইলটিকে Xilisoft এর ফোল্ডার এ নিয়ে যান। Computer>Drive C>Program file> Xilisoft তারপর Patch করুন।
                                                         
                                                           Download Patch File

সফটওয়্যার টি ডাউনলোড করতে নিচের ডাউনলোড আইকন এ ক্লিক করুন।






১৩টি মন্তব্য:

  1. acivate hosse na keno???????????????? my mail id asadujjaman.sohel@yahoo.com

    উত্তরমুছুন
  2. অনেক ধন্যবাদ। তবে সিরিয়াল আছে ইউজার নাম না থাকায় Active হচ্ছে না।

    উত্তরমুছুন
  3. ইউজার নাম আপনার নাম দিন ওইটা যে কোন নাম ব্যাবহার করা যাবে।

    উত্তরমুছুন
  4. অতি অল্প সময়ে ফিডব্যাক দেওয়ার জন্য আবারও ধন্যবাদ। তবে আপনার দেওয়া সিরিয়াল (0578-AF12-588F-E568-C691-F270-1F20-DB71) ও আমার নাম ইউসার হিসেবে দেওয়ার পর invalid lenience key show করে। যদি আর কোন উপায় থাকে তাহলে উপকৃত হবো।

    উত্তরমুছুন
  5. তাহলে দয়া করে আর কিছু সময় অপেক্ষা করুন। ডাউনলোড লিঙ্ক পালটে দেওয়া হচ্ছে। কষ্ট করে পরিবর্তিত ডাউনলোড লিঙ্ক থেকে সিরিয়াল ফাইল সহ Zip ফাইল টি সংরহ করবেন। এটি আমার পিসি থেকে আপলোড দেয়া হচ্ছে। এটি ১০০ ভাগ কাজ করবে নিশ্চিত।
    Latest সব ধরনের সফটওয়্যার ও Designing Tutorial পেতে জয়েন করুন।
    www.facebook.com/creative871252

    উত্তরমুছুন
  6. boss amar ta o activate hocche na plzzzzz username bolen and serial key den

    উত্তরমুছুন
  7. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  8. ভাই,এটা activate হচ্ছে না । ‍নতুন কোন Serial কী থাকলে দেন।

    উত্তরমুছুন
  9. Designing Dunia৩০ মে, ২০১২ ৬:৩৭ am তারিখের দেওয়া লিংক অনুযায়ী ডাউনলোড করে ও কাজ হয়নি। আমার ইমেইল manowardata@gmail.com সবচেয়ে ভাল হয় যদি আপনার পিসি তে সেটআপকরা কনভার্টারটির ইউজার নেম ও পাসওয়ার্ড সরবরাহ করেন।

    উত্তরমুছুন
  10. এবার আশা করি কাজ করবে 4KB Patch ফাইল ডাউনলোড করুন। তারপর Serial Key ব্যাবহার করুন।

    উত্তরমুছুন
  11. অসংখ্য ধন্যবাদ অবশেষে কাজটি সফল হয়েছে। আপনার ব্লগের hair replacement tutorial আমি দেখেছি তবে এর ভিডিও এর মান ভাল এবং সেই সাথে sound খাকলে আরও ভালহতো।

    উত্তরমুছুন
  12. অসংখ্য ধন্যবাদ আপনাকে। ঐ ভিডিও তৈরি করার সময় ভালো, স্ক্রিন রেকর্ডার ছিল না। তাই ভিডিও টা অতো ভাল মানের করতে পারিনি পরবর্তী ভিডিও গুলা অবশ্যই ভালো হবে।

    উত্তরমুছুন